দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 

দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 

দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 

দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ Dinajpur DC Office Job Circular 2024 নিয়োগ কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনি দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন করতে চাইলে নিম্নে সকল তথ্য দেখুন। জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুর এর রাজস্ব প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিম্নবর্ণিত শূন্য পদসমূহ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত দিনাজপুর জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নলিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের মডেল ফর্মে/নির্ধারিত ফরমে http://dcdinajpur.teletalk.com.bd এ অনলাইনে দরখাস্ত আহবান করা হয়েছে।

দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে
সংক্ষেপে বিবরনঃ দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ ২টি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ১ম বিজ্ঞপ্তিতে ০৬টি ক্যাটাগরিতে ৩১ জন নিয়োগ দিবে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় ১৪ জুলাই ২০২৪ইং দৈনিক ইত্তেফাক ও অফিসিয়াল ওয়েবসাইটে। আবেদনের শুরু ১৮ জুলাই ২০২৪ইং থেকে এবং আবেদনের শেষ তারিখ ১৬ আগস্ট ২০২৪ইং।

দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 

২য় বিজ্ঞপ্তিতে ০১টি ক্যাটাগরিতে ০১ জন নিয়োগ দিবে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় ১২ জুলাই ২০২৪ইং দৈনিক ইত্তেফাক ও অফিসিয়াল ওয়েবসাইটে। আবেদনের শুরু ১৮ জুলাই ২০২৪ইং থেকে এবং আবেদনের শেষ তারিখ ১৬ আগস্ট ২০২৪ইং।
প্রতিষ্ঠানের নামঃ দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়
বিজ্ঞপ্তি প্রকাশঃ ১২ ও ১৪ জুলাই ২০২৪
বিজ্ঞপ্তি সংখ্যাঃ ০২টি
প্রকাশ সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright By Nir Computer