অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪(Opsonin Pharmaceuticals Limited Circular 2024)

অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪(Opsonin Pharmaceuticals Limited Circular 2024)
Spread the love

অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪(Opsonin Pharmaceuticals Limited Circular 2024)

চাকরির বর্ণনা : অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Opsonin Pharmaceuticals Limited Circular 2024) প্রকাশিত হয়েছে। অপসোনিন ফার্মা বিভিন্ন পদে অসংখ্য জন লােক নিয়ােগ দেওয়া হবে। অপসোনিন ফার্মা জব সার্কুলার ২০২৪(Opsonin Pharmaceuticals Limited Circular 2024) আগ্রহী নারী পুরুষ উভয় প্রার্থীরা অনলাইনে/ডাকযোগে/সরাসরি সাক্ষাৎকারে আবেদন করতে পারবেন।

আপনি কি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েব সাইটে প্রবেশ করেছেন । আমরা এই সাইটে নিয়মিত চলমান সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি অপসোনিন ফার্মা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে পারেন। অপসোনিন ফার্মাসিটিক্যালস চাকরির বিজ্ঞপ্তি  সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

চাকরির সংক্ষিপ্ত তথ্যঃ অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি-২০২৪(Opsonin Pharmaceuticals Limited Circular 2024) প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ‘মেডিকেল প্রমোশন অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা সাক্ষাৎকারে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

পদের নাম: মেডিকেল প্রমোশন অফিসার
পদ সংখ্যা: অনির্দিষ্ট জন
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক (এইচএসসিতে বিজ্ঞান থাকা বাঞ্ছনীয়)
চাকরির ধরন: ফুল টাইম
বয়স: ১৮ থেকে ৩২ বছর
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করতে ইচ্ছুক
বেতন: আলোচনা সাপেক্ষ

Opsonin Pharmaceuticals Limited Circular

অপসোনিন ফার্মাসিটিক্যালস চাকরিতে আবেদন করার শর্তবলী:
অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে-২০২৪(Opsonin Pharmaceuticals Limited Circular 2024) আবেদন করার আগে, চাকরির আবেদনের যোগ্যতা এবং আবেদন প্রক্রিয়া ভালোভাবে জেনে নেওয়া গুরুত্বপূর্ণ। অপসোনিন ফার্মা চাকরিতে আবেদনের করার সকল যোগ্যতার বিস্তারিত তথ্য গুলো নীচে উল্লেখ করা হয়েছে।

জাতীয়তা: অপসোনিন ফার্মা লিমিটেড চাকরিতে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
বয়সসীমা: অপসোনিন ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪(Opsonin Pharmaceuticals Limited Circular 2024) এর প্রকাশিত ইমেজে উল্লিখিত তারিখ অনুসারে আবেদন কারীর বয়স নির্ধারন করা হবে।
শিক্ষাগত যোগ্যতা: আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা ও অন্যান্য যোগ্যতা গুলো থাকতে হবে অপসোনিন ফার্মা চাকরির অফিসিয়াল ইমেজ অনুযায়ী।

অন্যান্য যোগ্যতা: ফ্রেশার এবং অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন।
জেলা যোগ্যতা: প্রকশিত নিয়োগ অফিসিয়াল ইমেজ অনুযায়ী উল্লিখিত জেলার বাসিন্দারা সেই সকল পদের জন্য আবেদন করতে পারেন।
নিয়োগ পরীক্ষা: সাক্ষাৎকারের সময় প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় কাগজপাতি বিশেষ করে শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার প্রশংসাপত্রের অনুলিপি সঙ্গে করে নিয়ে আসতে হবে। (প্রকাশিত সার্কুলারের উল্লেখিত তথ্য অনুযায়ী)
চাকরির আবেদন: অপসোনিন ফার্মা চাকরির বিজ্ঞপ্তি ২০২৪(Opsonin Pharmaceuticals Limited Circular 2024)এর নির্দেশনা অনুযায়ী আপনাকে ডাকযোগে/সরাসরি সাক্ষাৎকারে আবেদন করতে হবে। প্রার্থীকে অবশ্যই সকল কাগজপতি নিয়োগে উল্লেখিত ঠিকানা বরাবর পাঠাতে হবে বা নির্ধারিত সময়ে সেই ঠিকানায় উপস্থিত হয়ে আবেদন জমা দিতে হবে।

অপসোনিন ফার্মা নিয়োগে আবেদন করার পদ্ধতি:
প্রথমত, অপসোনিন ফার্মা জব সার্কুলার 2024-এ প্রকাশিত নিয়োগের আবেদনের নির্দেশাবলী পড়ুন।
দ্বিতীয়ত, প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত নির্দেশাবলী অনুযায়ী আপনার চাকরির আবেদন ফরম পূরণ করে প্রয়োজনীয় কাগজপাতি এক সাথে করবেন।
তারপর, অপসোনিন ফার্মাসিটিক্যালস চাকরির বিজ্ঞপ্তিতে উল্লিখিত ই-মেইলে বা ডাকযোগের ঠিকানায় বা সরাসরি সাকাৎকার করে আপনার চাকরির আবেদন জমা দিন।
অবশেষে অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড চাকরির ইন্টারভিউতে যোগ দিন।

অপসোনিন ফার্মা নিয়োগ পরীক্ষা সময়-সূচিঃ
সফলভাবে অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড চাকরির শূন্যপদে আবেদন করার পর, অপসোনিন ফার্মা নিয়োগটির সকল পদের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে এবং পরীক্ষা গ্রহণের স্থান, তারিখ ও সময়সূচী আপনার অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪(Opsonin Pharmaceuticals Limited Circular 2024) এর আবেদন ফরমে এবং সিভিতে দেওয়া উল্লিখিত মোবাইল নম্বরে SMS করে বা ইমেলের মাধ্যমে যথা সময়ে প্রার্থীদের জানানো হবে।

তাই অপসোনিন ফার্মা লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ -এর জন্য আবেদন করার পরে নিয়মিত আপনার মোবাইল এসএমএস এবং ইমেল ইনবক্স চেক করুন। এছাড়াও অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেডনিয়োগটির সকল আপডেট তথ্য তাদের অফিশিয়াল ওয়েবসাইট www.opsonin-pharma.com এ প্রকাশ করা হবে। সুতরাং অপসোনিন ফার্মা নিয়ােগ পরীক্ষার তারিখ ও সংশ্লিষ্ট তথ্যের জন্য আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে পারেন।

হেল্পলাইন/যোগাযোগ

অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগে আবেদনের সময় কোন সমস্যার সম্মুখীন হলে নিম্নে বর্ণিত নম্বর কিংবা ই-মেইল ব্যবহার করে যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে সাহায্য নিন।

phone 150x150 1 অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Opsonin Pharma Job Circular 2024হেল্পলাইন নম্বর: +880-2-48311900, +880-2-55142000 এ কল করুন।
Untitled 2copy অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Opsonin Pharma Job Circular 2024 ই-মেইল:info@opsonin.net ই-মেইলে যোগাযোগ করা যাইবে।
website icon 11 150x150 copy অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Opsonin Pharma Job Circular 2024অফিসিয়াল ওয়েবসাইট: www.opsonin-pharma.com

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright By Nir Computer