এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪(SKS Foundation Recruitment Circular 2024)

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪(SKS Foundation Recruitment Circular 2024)
Spread the love

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪(SKS Foundation Recruitment Circular 2024)

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (SKS Foundation Recruitment Circular 2024) প্রকাশিত হয়েছে। এসকেএস ফাউন্ডেশন নিয়োগটি তাদের www.sks-bd.org অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছে। ০৫ টি পদে মােট ২৮৫ জন লােক নিয়ােগ দেওয়া হবে। এসকেএস ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪(SKS Foundation Recruitment Circular 2024) আগ্রহী নারী পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এসকেএস ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি (SKS Foundation Recruitment Circular 2024)এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

১. এরিয়া ম্যানেজার- (১০ জন)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স/চার বছর মেয়াদী অনার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে একসাথে ০৫ টি ব্রাঞ্চ পরিচালনায় কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে (৪ মাস) মাসিক সর্বসাকুল্যে ৩৮,৬০০/- এবং শিক্ষানবিশকাল শেষে স্থায়ী হলে মাসিক বেতন-ভাতা হবে ৪৩,৭০০/-, মোবাইল ভাতা ১,০০০/-, জ্বালানী ভাতা ৩,৫০০/-, দুরত্ব ভাতা ও লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত হারে ক্রেডিট ভাতা প্রাপ্য হবেন।

২. সহকারী ব্রাঞ্চ ম্যানেজার- (৫০ জন)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে মাঠ পর্যায়ে কমপক্ষে ২ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- সর্বনিম্ন ২৫ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে (৪ মাস) মাসিক সর্বসাকুল্যে ২৫,৯৭০/- এবং শিক্ষানবিশকাল শেষে স্থায়ী কর্মী হিসেবে মাসিক বেতন-ভাতা হবে ২৮,৮২৮/- এছাড়াও দুরত্ব ভাতা, আবাসন ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) ও লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত হারে ক্রেডিট ভাতা প্রাপ্য হবেন।

৩. ফিল্ড অফিসার- (১০০ জন)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে মাঠ পর্যায়ে কমপক্ষে ১-২ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স- সর্বনিম্ন ২৫ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে (৪ মাস) মাসিক সর্বসাকুল্যে ২০,৯৩০/- এবং শিক্ষানবিশকাল শেষে স্থায়ী হলে মাসিক বেতন-ভাতা হবে ২৬,০৬০/-, দুরত্ব ভাতা, আবাসন ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) ও লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত হারে ক্রেডিট ভাতা প্রাপ্য হবেন। সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

৪. হিসাবরক্ষক- (২৫ জন)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বাণিজ্যে বিভাগ হতে মাস্টার্স/ অনার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ব্রাঞ্চের হিসাব কার্যক্রম পরিচালনায় ২ থেকে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সফটওয়্যার চালনা, রিপোর্টিং ও কম্পিউটার পরিচালনা বিষয়ে দক্ষতা থাকতে হবে।
বয়স- সর্বনিম্ন ২৫ বছর।
বেতন-ভাতা: দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ২৬,০৬০/-। এছাড়াও দুরত্ব ভাতা, আবাসন ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) ও ব্রাঞ্চের লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত হারে ক্রেডিট ভাতা প্রাপ্য হবেন।

৫. ফিল্ড এ্যাসিস্ট্যান্ট- (১০০ জন)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: কমপক্ষে অনার্স/ডিগ্রি পাস। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে মাঠ পর্যায়ে কমপক্ষে ১-২ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- সর্বনিম্ন ২৫ বছর।
বেতন-ভাতা: শিক্ষানবিশকালে (৪ মাস) মাসিক সর্বসাকুল্যে ১৮, ৮৮০/- এবং শিক্ষানবিশকাল শেষে স্থায়ী হলে মাসিক বেতন-ভাতা হবে ২৪,৮৬০/- এছাড়াও দুরত্ব ভাতা, আবাসন ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) ও লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে নির্ধারিত হারে ক্রেডিট ভাতা প্রাপ্য হবেন।

SKS Foundation

এসকেএস ফাউন্ডেশন নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ
আপনি যদি এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে প্রার্থীদেরকে নিম্নস্বাক্ষরকারী বরাবর লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবন বৃত্তান্ত (ইমেইল ও মোবাইল নম্বর উল্লেখসহ), ০২ কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি আগামী ৩০ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখ অফিস সময়ের মধ্যে এসকেএস ফাউন্ডেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা- ৫৭০০ ঠিকানায় ডাক/কুরিয়ার/সরাসরি প্রেরণের আহবান করা যাচ্ছে। এছাড়াও hr@sks-bd.org এই মেইলে আবেদন করতে পারবেন।

আবেদনের শুরু সময় : আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।
আবেদনের শেষ সময় : ৩০ সেপ্টেম্বর ২০২৪ তারিখ বিকেল ০৫ টা পর্যন্ত আবেদন করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright By Nir Computer