সাপ্তাহিক চক্রের খবর পত্রিকা ২০ সেপ্টেম্বর ২০২৪ | Chakrir Khobor Newspaper

সাপ্তাহিক চক্রের খবর পত্রিকা ২০ সেপ্টেম্বর ২০২৪ | Chakrir Khobor Newspaper
Spread the love

প্রতি সপ্তাহের মতো এবারও ২০ সেপ্টেম্বর ২০২৪ তারিখে সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা প্রকাশিত হয়েছে। আপনারা জানেন, এই পত্রিকায় সরকারি, বেসরকারি, এনজিও, ও বিভিন্ন কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। প্রতি সপ্তাহের বুধবার বা বৃহস্পতিবার আমরা সবার আগে সাপ্তাহিক চাকরির খবর প্রকাশ করি। এবার চলুন, ২০ সেপ্টেম্বর ২০২৪ শুক্রবার প্রকাশিত Saptahik Chakrir Khobor সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

PDF Download

আমরা সবার আগে সাপ্তাহিক চাকরির খবর প্রকাশ করি। তাই নিয়মিত এই পত্রিকা পেতে আমাদের সাইট Daily Job News  নিয়মিত ভিজিট করতে হবে। এখানে সরকারি ও বেসরকারি সকল প্রকার চাকরির খবর সবার আগে একসঙ্গে পাবেন। সকল নিয়োগ পরীক্ষার সময়সূচিও প্রকাশিত হয়। সুতরাং, আপডেট থাকতে ভিজিট করুন Daily Job News

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০/০৯/২০২৪

এক নজরে সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০২৪:

  • পত্রিকার নাম: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা
  • বয়সসীমা: ১৮-৬০ বছর
  • শিক্ষাগত যোগ্যতা: ৫ম/৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
  • পত্রিকা প্রকাশের তারিখ: ২০ সেপ্টেম্বর ২০২৪ (শুক্রবার)
  • আবেদনের মাধ্যম: অনলাইন/ডাকযোগ/সরাসরি/কুরিয়ার

Saptahik Chakrir Khobor 20-09-2024: পুরো সপ্তাহের চাকরির খবর পেতে Saptahik Chakrir Khobor Potrika পড়ুন। এটি চাকরিপ্রার্থীদের জন্য গুরুত্বপূর্ণ একটি পত্রিকা। চাকরিপ্রার্থীরা একত্রে সব চাকরির বিজ্ঞপ্তি এখানে খুঁজে পান। পত্রিকার প্রতিটি পেজ A থেকে Z ভালোভাবে দেখুন।

PDF Download

বিস্তারিত জানতে অফিসিয়াল সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা দেখুন।

PDF Download

সতর্কতা:

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তি যাচাই-বাছাই করে আবেদন করুন। কিছু বেসরকারি প্রতিষ্ঠান ভুয়া বিজ্ঞপ্তি দিতে পারে, তাই চাকরির জন্য অগ্রিম অর্থ প্রদান করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright By Nir Computer