কর্ণফুলী গ্রুপে জনবল নিয়োগ দেবে, কর্মস্থল সিলেট(Karnaphuli Group will recruit manpower, workplace Sylhet)

কর্ণফুলী গ্রুপে জনবল নিয়োগ দেবে, কর্মস্থল সিলেট(Karnaphuli Group will recruit manpower, workplace Sylhet)

কর্ণফুলী গ্রুপে জনবল নিয়োগ দেবে, কর্মস্থল সিলেট

কর্ণফুলী গ্রুপ, একটি শীর্ষস্থানীয় শিল্প কোম্পানি, ‘সিনিয়র এক্সিকিউটিভ/এক্সিকিউটিভ’ পদে নিয়োগ দিচ্ছে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

কর্ণফুলী গ্রুপ, বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান, লুব্রিকেন্ট বিক্রয় বিভাগে বিটুসি খুচরা বিক্রির জন্য ‘সিনিয়র এক্সিকিউটিভ/এক্সিকিউটিভ’ পদে জনবল নিয়োগ দিচ্ছে। যারা মার্কেটিংয়ে এমবিএ ডিগ্রি সম্পন্ন করেছেন এবং প্রাসঙ্গিক অভিজ্ঞতা রয়েছে, তারা এই সুযোগটি কাজে লাগাতে পারেন। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে অনুরোধ করা হচ্ছে, কেননা আবেদনের শেষ তারিখ ৩ অক্টোবর ২০২৪।

কোম্পানি পরিচিতি

কর্ণফুলী গ্রুপ একটি প্রতিষ্ঠিত এবং বিশ্বস্ত শিল্প প্রতিষ্ঠান, যা বহু বছর ধরে দেশের বিভিন্ন সেক্টরে সাফল্যের সঙ্গে কাজ করে যাচ্ছে। কর্ণফুলী গ্রুপের লুব্রিকেন্ট বিক্রয় বিভাগ দেশের বাজারে লুব্রিকেন্ট পণ্যের খুচরা বিক্রয়ের দায়িত্ব পালন করছে। এই পদে কাজ করে, প্রার্থীরা কর্ণফুলী গ্রুপের বিক্রয় কার্যক্রমে অংশ নেওয়ার সুযোগ পাবেন এবং তাদের দক্ষতা প্রদর্শন করতে পারবেন।

পদের বিবরণ

  • পদের নাম: সিনিয়র এক্সিকিউটিভ/এক্সিকিউটিভ (লুব্রিকেন্ট বিক্রয়)
  • পদ সংখ্যা: ১ জন
  • শিক্ষাগত যোগ্যতা: এমবিএ (মার্কেটিং)
  • অভিজ্ঞতা: কমপক্ষে ৩ বছরের প্রাসঙ্গিক অভিজ্ঞতা
  • বেতন: আলোচনা সাপেক্ষে

প্রয়োজনীয় দক্ষতা ও যোগ্যতা

প্রার্থীদের মার্কেটিংয়ে এমবিএ ডিগ্রি থাকতে হবে এবং কমপক্ষে তিন বছরের বিক্রয় ও মার্কেটিং খাতে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। লুব্রিকেন্ট পণ্য বিক্রয়ে অভিজ্ঞতা থাকা প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীদের গ্রাহকসেবা, বিক্রয় পরিকল্পনা, এবং সেলস টার্গেট পূরণের ক্ষেত্রে দক্ষতা থাকা আবশ্যক।

কাজের বিবরণ

এই পদে কাজ করতে হলে প্রার্থীদের কর্ণফুলী গ্রুপের লুব্রিকেন্ট বিক্রয় কার্যক্রম পরিচালনা করতে হবে এবং খুচরা বিক্রেতাদের সঙ্গে সুষ্ঠু সম্পর্ক স্থাপন করে বিক্রয় বাড়াতে হবে। প্রার্থীদের সিলেট অঞ্চলে নিয়মিত ভ্রমণ এবং প্রয়োজনে লুব্রিকেন্ট পণ্য সরবরাহের ক্ষেত্রে কৌশলগত পরিকল্পনা ও বাস্তবায়ন করতে হবে।

আবেদনকারীর ধরন

  • লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
  • বয়স সীমা: ৩০-৩৫ বছর

কর্মস্থল

  • কর্মস্থল: সিলেট

আবেদনের নিয়মাবলী

যারা আবেদন করতে আগ্রহী, তারা কর্ণফুলী গ্রুপের অফিসিয়াল ওয়েবসাইট বা নির্দিষ্ট আবেদন ফর্মের মাধ্যমে আবেদন জমা দিতে পারবেন। আবেদনকারীদের যথাযথ তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে এবং প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ

আবেদন করার শেষ তারিখ ৩ অক্টোবর ২০২৪। তাই দেরি না করে দ্রুত আবেদন করুন এবং আপনার ক্যারিয়ারে নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করুন।


কর্ণফুলী গ্রুপ সম্পর্কে আরো জানতে এবং আবেদন করতে, তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright By Nir Computer