প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি
Spread the love

Ministry of Primary and Mass Education MOPME Job Circular 2024 | প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এমওপিএমই চাকরির সার্কুলার 2024 প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে অস্থায়ী ভিত্তিতে নিম্নোক্ত শূন্যপদগুলির জন্য http://mopme.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে অনলাইনে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, প্রশাসন-এর জারি করা ছাড়পত্র মোতাবেক প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ১৪তম-২০তম গ্রেড রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদে স্থানান্তর করা হয়েছে। ৩টি ক্যাটাগরির ১৩ (তেরো)টি শূন্য পদ পূরণের জন্য রাঙ্গামাটি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দাদের কাছ থেকে নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা ও শর্ত সাপেক্ষে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার ২০২৪-এর চূড়ান্ত পরোক্ষ স্কুল শিক্ষক পুনর্গঠন কৌশল সহজভাবে শেষ হয়েছে। কিন্তু প্রায় তিন হাজার ছাড়াও প্রশংসিত প্রচারক যোগ দেননি। তাই DPE জব সার্কুলার 2024 এখন এই শূন্য ফাংশন এবং শূন্য পদ পূরণ করুন। প্রাথমিক শিক্ষা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2024 একটি শেষ ফলাফল হিসাবে একটি আসন্ন অপরিহার্য একাডেমি অ্যাডজাঙ্কট প্রিসেপ্টর রিক্লেমেশন তির্যক আউট হওয়ার পথে অনলাইনে আবেদনপত্রের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। যে সকল প্রচারাভিযানরা নিম্নলিখিত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে আগ্রহী তারা প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2024 অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ ঘোষণা পড়তে পারেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024
মৌলিক প্রশিক্ষণ অধিদপ্তর বাংলাদেশের অধিভুক্ত একটি কর্তৃপক্ষ। মৌলিক শিক্ষা অধিদপ্তর কর্তৃপক্ষকে ব্যবহার করে একটি বড় কাজের তির্যক পোস্ট করেছে। মেইন স্কুলিং অধিদপ্তরের নিয়োগ সংক্রান্ত সমস্ত পরিসংখ্যান আমাদের websitecheckresultbd.com-এ দেওয়া আছে। এইবার প্রায়,000 নতুন অগ্রগণ্য অ্যাডজাঙ্কট প্রিসেপ্টর নিয়োগ করা হবে এবং প্রাথমিক শিক্ষা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2024 প্রিসেপ্টরদেরকে নিয়োগ করা হবে এই রানার অগ্রভাগে স্কুলিং বোর্ড এই PED জব সার্কুলার 2024 ইমেজটি পোস্ট করেছে৷

MOPME কাজের সারাংশ:
সংস্থা: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় (MOPME)।
পোস্ট বিভাগ: সার্কুলার ইমেজ দেখুন
মোট শূন্যপদ: 159টি।
ওয়েবসাইট: www.mopme.gov.bd
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি/এইচএসসি/স্নাতক।
কাজের ধরন: ফুল টাইম
বেতন স্কেল: 8,800 – 24680 টাকা।
চাকরির শ্রেণী: সরকারি চাকরি।
প্রকাশিত: 27 জুন 2024
আবেদন শুরুর তারিখ: 01 জুলাই 2024
আবেদনের শেষ তারিখ: 22 আগস্ট 2024

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023 PDF চিত্র

Published On: 27 June 2024

Application Start Date: 01 July 2024

Application Last Date: 22 August 2024

Apply Link: http://bpsc.teletalk.com.bd/

শর্তাবলী:
অনলাইনে আবেদনপত্র পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের সময় নিম্নলিখিত শর্তগুলি অবশ্যই অনুসরণ করতে হবে। প্রার্থীর বয়স হতে হবে খ্রিস্টাব্দ অনুযায়ী 18-30 বছরের মধ্যে, তবে শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং শারীরিকভাবে প্রতিবন্ধী প্রার্থীদের বয়স সীমা 18-32 বছর। 2. কম্পিউটার অপারেটর, অ্যাডজান্ট নিউমেরিক্যাল কাম কম্পিউটার অপারেটর এবং অফিস সহকারী কাম কম্পিউটার নিউমেরিক্যাল পদের জন্য শিথিলযোগ্য। সরকারি, আধা-সরকারি এবং সরকারি প্রতিষ্ঠানে নিযুক্ত প্রার্থীদের অবশ্যই উপযুক্ত কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতির জন্য আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় অনুমতি স্লিপ জমা দিতে হবে।

বিদ্যমান সরকারী প্রবিধান হবে এবং এই প্রবিধানগুলির পরবর্তী কোনো সংশোধনী অনুসরণ করা হবে। 5 লিখিত/ব্যবহারিক/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোনো টিএ/ডিএ দেওয়া হবে না। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের নিম্নলিখিত নথি জমা দিতে হবে। সমস্ত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার শংসাপত্রের মূল কপি তৈরি করতে হবে। আবেদনপত্র ০১ (এক) সেট উপরোক্ত সার্টিফিকেট অবশ্যই ক্যাটাগরির গেজেটেড অফিসারকে জমা দিতে হবে। গ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা/সিটি কর্পোরেশনের মেয়র এবং জেলার স্থায়ী বাসিন্দা হিসেবে সার্টিফিকেট ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি (প্রযোজ্য)। আবেদনকারী একজন শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং একজন শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা হলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত শংসাপত্র।

এমওপিএমই চাকরির বিজ্ঞপ্তি 2024
চেয়ারম্যান/পৌরসভা/সিটি কর্পোরেশন মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক জারি করা প্রার্থীর পিতা-মাতার নাম যে আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা শহীদ বীর মুক্তির পুত্র/কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীরের নাম। . বীর মুক্তিযোদ্ধার সাথে তার সম্পর্কের পরিধি-সংশ্লিষ্ট জেলা প্রশাসক কর্তৃক প্রদত্ত সনদ যদি কোন সম্প্রদায়ের হয়। মমির কর্তৃক জেলা এতিমখানা এতিমখানা দ্বারা প্রদত্ত প্রতিবন্ধী ব্যক্তির দ্বারা জারি করা সম্পদ প্রতি R এবং গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের ক্ষেত্রে, সংশ্লিষ্ট প্রার্থীকে অবশ্যই আনসার এবং গ্রাম ফুট্যান্ট এবং un) সরকারি, আধা-সরকারি চাকরিতে কর্মরত প্রার্থীদের দ্বারা জারি করা শংসাপত্র জমা দিতে হবে। এবং সরকারী প্রতিষ্ঠানগুলিকে অবশ্যই নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক জারি করা অনাপত্তি ছাড়পত্রের মূল কপি জমা দিতে হবে।

নিয়োগে কোটা সংক্রান্ত সর্বশেষ বিধি প্রণীত হবে, পনেরটি ইনক্রিমেন্ট ও নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধনের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করে। লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে। শুধুমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বলে বিবেচিত হবে। যাইহোক, ক্রম নং 1, 2 এবং 3 এ উল্লিখিত পাঁচটির জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদনপত্র পূরণ সংক্রান্ত মৌদিক পরীক্ষার নির্দেশাবলীর জন্য যোগ্য। আপনি http://mopme.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে পারেন। অনলাইন আবেদনপত্রের বিবরণ এবং আবেদনের সময়সীমা http://mopme.teletalk.com.bd www.mopme.gov.bd ওয়েলসাইট-এ উপলব্ধ
অনলাইন আবেদন পরীক্ষার সময় সকাল ১০টা।

MOPME জব সার্কুলার 2024 প্রয়োগ করুন
অনলাইনে আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ও সময় AD বিকাশ 100 জন প্রার্থী যারা উল্লিখিত সময়ের মধ্যে যেকোন টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বর থেকে অনলাইন আবেদন জমা দেওয়ার পরের 72 (বাহাত্তর) ঘণ্টার মধ্যে ব্যবহারকারী আইডি পেয়েছেন। এসএমএসের মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন। অনলাইন আবেদনপত্রে, পশুর ছবি (দৈর্ঘ্য 300 x 00 পিক্সেল) (প্রস্থ 300 x 80 পিক্সেল) নির্ধারিত স্থানে আপলোড করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© Copyright By Nir Computer